তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ট্রেন থেকে চুরির সময় এক ড্রাম মবিল আটক

আত্রাইয়ে ট্রেন থেকে চুরির সময় এক ড্রাম মবিল আটক
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে চুরি করা এক ড্রাম মবিল উদ্ধার করা হয়েছে।  মঙ্গলবার রাত ৮ টার দিকে সান্তাহার জিআরপি থানা পুলিশ এই মবিল উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আত্রাই উপজেলার শাহাগোলা রেলওয়ে স্টেশনে দীর্ঘদিন থেকে একটি সঙ্গবদ্ধ চক্র রেলের ইঞ্জিন থেকে তেল চুরি করে আসছে। এই চক্রটি রেলের বিভিন্ন ট্রেনের ইঞ্জিন থেকে বিপুল পরিমাণ তেল চুরি করে খোলা বাজারে বিক্রি করে থাকে। রেলওয়ের বিভিন্ন স্তরের লোকদের ম্যানেজ করে তারা যুগ যুগ ধরে এ ব্যবসা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ২৩ আপ রকেট মেইল ট্রেনটি শাহাগোলা স্টেশনে পৌঁছলে এক ড্রাম মবিল ট্রেন থেকে নামানো হয়। বিষয়টি দেখতে পেয়ে ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশ সেখানে এলে মবিল চোরের দল উধাও হয়ে যায়। পরে সান্তাহার জিআরপি থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে ড্রামসহ মবিলগুলো নিয়ে যায়।

এ ব্যাপারে সান্তাহার জিআরপি থানার ওসি আকবর হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় রকেট আপ মেইল ট্রেন থেকে মবিলগুলো পাচারের উদ্দেশ্যে শাহাগোলাতে নামানো হয়। পুলিশের নজরে পড়ায় চোরের দল উধাও হয়ে যায়।  মবিল উদ্ধার করে সান্তাহার থানায় নিয়ে আসা হয়েছে । এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই