তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মটরযান আইনে ৮ জনের বিরুদ্ধে মামল দায়ের

তজুমদ্দিনে মটরযান আইনে ৮ জনের বিরুদ্ধে মামল দায়ের
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে অবৈধ মটরযানের বিরুদ্ধে অভিযানের মোবাইল কোর্টের মাধ্যমে ৮ মটর সাইকেল চালকের বৈধ কাগজপত্র না থাকায় মটরযান আইনের মাধ্যমে আর্থিক জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, ১৩ সেপ্টেম্ব বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস পুলিশ নিয়ে উপজেলার মোল্লার পুকুর এলাকায় অবৈধ মটরযানের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। এ সময় বৈধ কাগজপত্র না থাকায় ৮ মটর চালককে মটরযান আইনে আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে মটরযান আইন ১৯৮৩ এর ১৩৭ ও ১৩৮ ধারায় বিভিন্ন অংকে মোট ৮ হাজার ৭০০শত টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস জানান, অবৈধ মটরজান চালকদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

উল্লেখ্য অবৈধ মটরযানের বিরুদ্ধে প্রশাসনের অভিযান পরিচালনার সময় উপজেলা সর্বত্রই যানবাহন চলাচল কমে যায়। আবার যখন প্রশাসনের অভিযান শেষে হয়ে যায় তখন যান চলাচল স্বাভাবিক হয়ে আসে উপজেলা ব্যাপি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই