তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আদালত থেকে জামিনে এসে মামলা তুলে নেয়ার হুমকি

ভালুকায় আদালত থেকে জামিনে এসে মামলা তুলে নেয়ার হুমকি
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আসামীরা জামিনে এসে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকী দিচ্ছে। এ ঘটনায় বাদী আমিনুল ইসলাম ভালুকা মডেল থানায় বুধবার রাতে একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৮৫০তারিখ ১৮/০৯/২০১৮ইং।

জানাযায়, জামিরদিয়া মৌজার কিছু জমি নিয়ে গত১২ সেপ্টেম্বর রক্তক্ষয়ী সংঘর্ষ হয় এতে ৬জন আহত হন। এ ঘটনায় আমিনুল ইসলাম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন যার নং ৩৫ ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/ ৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬/১১৪। মামলার আসামীরা গত মঙ্গলবার আদালত থেকে জামিনে এসে বিকেলেই বাদী আমিনুল ইসলামকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণ নাশ ও গুমের হুমকী দেয়। এ ঘটনায় আমিনুল ইসলাম বাদী হয়ে সালাহ উদ্দিন সরকার,সিরাজুল ইসলাম,লুৎফুর রহমান,সোহরাব উদ্দিন ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সালাহ উদ্দিন সরকার ওই মামলার আসামী নয়।

আমিনুল ইসলাম বলেন,আমি আসামী ও সন্ত্রাসীদের ভয়ে বাড়িতে যেতে সাহস পাচ্ছি না। সন্ত্রাসীদের ভয়ে আমি বর্তমানে আমার আহত ভাই ও বোনের সাথে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সই অবস্থান করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই