তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চন্ডীপাশা ইউনিয়নে নতুন বিদ্যুত সংযোগ উদ্বোধন

চন্ডীপাশা ইউনিয়নে নতুন বিদ্যুত সংযোগ উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
রোববার (২৩ সেপ্টেম্বর) চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রামে বিদ্যুত সংযোগ উদ্বোধনকালে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে। উন্নয়নশীল দেশ হিসাবে আজ বাংলাদেশ অনেক এগিয়ে।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা গরীব-দুঃখী মানুষের বন্ধু। তিনি সাধারন মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও নিরাপত্তা সহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় নান্দাইলে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সেই উন্নয়নের পক্ষে আপনারা নৌকায় ভোট দিন।

জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত এই স্লোগান বাস্তবায়নে প্রায় ১১ লাখ টাকা ব্যয়ে বারুইগ্রামের ৪২ টি পরিবারে বিদ্যুূতায়ন করা হয়েছে। এ সময় পল্লী বিদ্যুতের ডিজিএম মুখলেছুর রহমান সরকার, ওলামা লীগ নেতা মাওলানা মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন বাবুল, সাবেক এলাকা পরিচালক টিপু সুলতান সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিদ্যুতের গ্রাহকবৃন্দ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।#








 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই