তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দপ্তরী কাম প্রহরীদের মানব বন্ধন ও স্মারক লিপি

ভালুকায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীদের মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালুকায় মঙ্গলবার দুপুরে বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কর্মচারী সহায়ক সোসাইটি ভালুকা উপজেলা শাখার উদ্যোগে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীদের চাকরি জাতীয় করণের দাবীতে ভালুকা উপজেলা পরিষদের সামনে গফরগাঁও সড়কে ঘন্টাব্যাপী মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধান মন্ত্রী বরারব স্মরক লিপি প্রদান করে।

বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কর্মচারী সহায়ক সোসাইটির দাবীর সাথে ঐক্যমত পোষন করে মানব বন্ধনের বক্তব্য রাখেন,ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ভালুকা উপজেলা শাখার সভাপতি কে,এম ইদ্রিস আলী,উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন,হারুন অর রশিদ,বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কর্মচারী সহায়ক সোসাইটি ভালুকা উপজেলা শাখার সভাপতি হারেছ খান,সাধারণ সম্পাদক নাজমুল হক, কর্মচারী সহায়ক সোসাইটি ভালুকা উপজেলা শাখার নেতা সুমন বিশ্বাস,সেলিম,মাসুদ রানা,কে,এম আজাহারুল ইসলাম।

দপ্তরীদের পক্ষ থেকে বলা হয়,পৃথিবীতে কোথাও কোনো দৃষ্টান্ত নেই ২৪ঘন্টা কারও কর্মঘন্টা থাকে। আমাদেরকে ২৪ঘন্টায় কর্মরত থাকতে হয়, নেই কোনো নৈতিত্তক ছুটি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই