তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন দুই সহোদর

ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন দুই সহোদর
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালো কাজের প্রলোভনে পড়ে সীমান্তের অবৈধ পথে ভারত গিয়ে আটক দুই সহোদর ৩ বছর কারাভোগ শেষে বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন। সোমবার রাতে ভারত সরকারের দেয়া বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ এই দুই সহোদরকে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে।

ফেরত আসা দুই সহোদর হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার আমিরখানি গ্রামের সোহরাব আলীর ছেলে সবুজ আলম (৩৮) ও ফারুক আলম (৩৬)।ফেরত আসা সবুজ আলম বলেন, আমরা ৩ বছর আগে সিলেট সীমান্ত দিয়ে ভারতের বিহার প্রদেশে কাজের জন্য যাই। সেখানে যাওয়ার পর সে দেশের পুলিশ আমাদের আটক করে আদালতে পাঠায়। অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আদালত ৩ বছরের সাজা দিয়ে পাটনা জেল হাজতে পাঠায়। সাজার মেয়াদ শেষে আমাদের আজ ফেরত পাঠানো হয়।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, ভারতের জেলখানায় সাজা শেষে দুই ভাইকে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট দিয়ে আমাদের কাছে হস্তান্তর করেছে। ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষ করে তাদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়।=বেনাপোল পোর্ট থানার এসআই মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেরত আসা যুবকদের থানার আনুষ্ঠানিকতা শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই