তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মাদ্রাসা শিক্ষকের বসত ঘরে আগুন,এক শিশু পুড়ে ছাই

মনপুরায় মাদ্রাসা শিক্ষকের বসত ঘরে আগুন,এক শিশু পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় মাদ্রাসা শিক্ষকের বসত ঘরে আগুন লেগে এক শিশুসহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের পাওয়ার হাউজ এলাকায় রুহুল আমীন মৌলুভীর বাড়িতে এই ঘটনা ঘটে।

ঘটনাসূত্রে জানা যায়, উপজেলার হাজীর হাট ইউনিয়নের জংলার খাল নুরানী মাদ্রাসার শিক্ষক ও জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমানের বসত ঘরে আগুন লেগে পুরো ঘরটি পুড়ে যায়। রবিবার সকাল সাড়ে ৯ টায় উক্ত মাদ্রাসা শিক্ষকের স্ত্রী ঘরে থাকা লাকড়ির চুলোয় ভাত রান্না করতে দিয়ে পাশের জমিতে শাক তুলতে যান। এসময় হঠাৎ ঘরে আগুন লেগে যায়। গৃহিনীর ডাক চিৎকারে এলাকাবাসী আসতে না আসতেই টিনসেড ঘরটি আগুনে পুড়ে যায়। এসময় ঘরে ঘুমিয়ে থাকা ১৬ মাস বয়সের শিশুকন্যা মাইমুনা পুড়ে ছাই হয়ে যায়। পরে এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রনে এনে শিশুর মৃতদেহ উদ্ধার করে।

এব্যাপারে আগুনে পুড়ে মৃত শিশুর দাদা পাওয়ার হাউজ জামে মসজিদের ইমাম মৌলুভী রুহুল আমীন বলেন, সকালে নাস্তা শেষে আমি পাশের ঘরে ঘুমানো ছিলাম। হঠাৎ লোকজনের চিৎকারে আমি শোয়া থেকে লাফিয়ে উঠি। ততক্ষনে দেখি পুরো ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এবং পোড়া ঘর থেকে আমার নাতনির মৃতদেহ বের করা হচ্ছে।

উক্ত ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার অবদুুল আজিজ ভূঞাঁ ও উপজেলা সদর হাজীর হাট ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শাহরিয়ার দ্বীপক চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।নির্বাহী অফিসার বলেন, মাদ্রাসা শিক্ষকের বসত ঘর পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। এবং পরবর্তীতে আরো ৩ বান্ডেল টিন ও ছয় হাজার টাকা দেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই