তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১১ শিক্ষককে সম্মাননা প্রদান

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১১ শিক্ষককে সম্মাননা প্রদান
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
শিক্ষা ও প্রকৌশল ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১১ শিক্ষক সম্মাননা প্রদান করা হয়েছে। একইসঙ্গে ক্রাউন সিমেন্ট আয়োজিত ‘বিজনেস রিসার্চ অন ব্র্যান্ড ইকুইটি’ শিরোনামে দেশব্যাপী পরিচালিত গবেষণায় অংশ নেওয়ায় বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৩৬ শিক্ষার্থীকে দেওয়া হয়েছে সনদপত্র। মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এর আগে সোমবার সম্মাননা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মাননাপ্রাপ্ত শিক্ষকরা হলেন- পরিসংখ্যান বিভাগের অধ্যাপক এম এ এইচ তালুকদার, অধ্যাপক হোসনে আরা হোসাইন, অধ্যাপক সামাদ আবেদীন, অধ্যাপক এম এ রাজ্জাক, অধ্যাপক কোরবান আলী, অধ্যাপক বাসার মিঞা, পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক আইয়ুব আলী, ইন্সটিটিউট অব বায়োলজিক্যাল সায়েন্স এর অধ্যাপক কে এ এম শাহাদাত হোসাইন ম-ল, গণিত বিভাগের অধ্যাপক সুব্রত মজুমদার, ফলিত গণিত বিভাগের অধ্যাপক এন জিল্লুর রহমান ও রসায়ন বিভাগের অধ্যাপক আজহার আলী। এদের মধ্যে অধ্যাপক আইয়ুব আলী ছাড়া বাকি সবাই শিক্ষকতা থেকে অবসর গ্রহণ করেছেন।

অনুষ্ঠানের সার্বিক সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন ক্রাউন সিমেন্টের রিসার্চ প্ল্যানিং ও বিজনেস ডেভলপমেন্ট বিভাগের ব্যবস্থাপক আতোয়ার হোসেন। ক্রাউন সিমেন্টের উপদেষ্টা শংকর কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক আইয়ুব আলী। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই