তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জেলা পুলিশ সুপারের মত বিনিময়

দুর্গা পূজা উদযাপনে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখতে হবে
ভালুকায় জেলা পুলিশ সুপারের মত বিনিময়
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন (বিপিএম) আসন্ন দুর্গা পূজা শান্তি পূর্ন ভাবে অনুষ্ঠানে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান।তিনি বলেন আমাদের মহান মুক্তিযোদ্ধে জাতি, ধর্ম নির্বিশেষে বাঙ্গালী হিসাবে যোগদান করে স্বাধীন দেশ প্রতিষ্ঠা করেছে। কাজেই সকল ধর্মের মানুষ সম অধিকারের ভিত্তিতে নিজ নিজ ধর্ম পালন করতে পারবে। এই জন্য সকল ধর্মের মানুষকে সহযোগীতা করতে হবে।

বিশেষ  করে পুজারীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন প্রতি মন্দিরে নারী-পুরুষের জন্য পৃথক বসা ও আসা যাওয়ার ব্যবস্থা করতে হবে। এছাড়াও পুজা উদযাপনে আয়োজকদের শান্তিপূর্ন ভাবে দূর্গা পুজা উদযাপনে দিক নির্দেশনা দেন। আজ সন্ধায় ভালুকা মডেল থানা চত্বরে আসন্ন দূর্গা পুজা শান্তিপূর্ন ভাবে উদযাপনে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার এর সভাপতিত্বে এতে আলোচনায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজি, গফরগাঁও ও গৌরীপুর সার্কেলের দায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সাকির হোসেন ছিদ্দিকি, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা পৌর মেয়র ডা: একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, এম পি পুত্র ডা: মুনাসির সাকিব আমান উল্লাহ, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক হাজী রফিকুল ইসলাম, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি এড: রাখাল চন্দ্র সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রপিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মলয় কুমার নান্দী, সাধারণ  সম্পাদক বিরেন রায়, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ও উথুরা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আলী আকবর।

মত বিনিময় সভায় উপজেলার ৬৬টি পুজা মন্ডবের সভাপতি/সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যানবৃন্দ সকল ইউনিয়ন আ’লী ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও স্থানীয় সুধী জনরা উপস্থিত ছিলেন।#      





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই