তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-২ আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আখতারুল আলমের নির্বাচনী গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা। প্রধান দুই দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দিন-রাত তাদের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় শনিবার আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আ’লীগের কার্যকরী সদস্য ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলম দলীয় নেতাকর্মীদের নিয়ে ধামইরহাট ও পত্নীতলা উপজেলায় মোটরসাইকেল শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করেছেন। তিনি নওগাঁ-২ আসনের এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। এলাকার অসহায়, নিপিড়িত ও অত্যাচারিত মানুষের সুখে-দু:খে তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন। তিনি উপজেলা থেকে ওয়ার্ড পর্যন্ত আ’লীগের সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভার মাধ্যমে দলের ভিত শক্তিশালী ও ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি পথসভায় বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ্য। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। আমি বর্তমান সরকার প্রধান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা শো-ডাউন ও র‌্যালীর মাধ্যমে তৃণমূলের মানুষদের কাছে পৌছে দেওয়ার লক্ষ্যে আজকের এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করেছি। কারণ বর্তমান ক্ষমতাসীন এমপিরা শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডকে তৃনমূলের মানুষের কাছে পৌছায় না তারা শুধু আ’লীগের নাম ভেঙ্গে নিজেদের পকেট গরম করছে। তাই আগামী নির্বাচনে তৃনমূলের জনপ্রিয়তা ও দলীয় কর্মকান্ডের সঙ্গে কে কতটুকু যুক্ত তার যাচাই-বাছাইয়ের ভিত্তিতে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি।

তিনি প্রতিটি পথসভায়, সমাবেশে ও উঠান বৈঠকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও সরকারের নানামুখী সফলতা কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়াও তিনি ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়নের তালিকা ও ব্যক্তিগত পরিচিত সংবলিত লিফলেট বিতরণ করেন। প্রতিটি নির্বাচনী প্রচারনার সময় দুই উপজেলার ১৯টি ইউনিয়নের আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে অংশ নিচ্ছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই