তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রচারের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেপ্তার

গৌরীপুরে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রচারের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
প্রধানমন্ত্রীর বিকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারের অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরে মোনায়েম খান পাঠান নামে এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মোনায়েম এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের আব্দুল ওয়াহেদ মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বুধবার বিকালে তাকে স্কুলের সামনে থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর এস আই শরিফ বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ফেসবুকে ‘ন্যায়ের পথে’ নামক অ্যাকাউন্টে পোস্ট করা প্রধানমন্ত্রীর বিকৃত ছবি বুধবার মোনায়েম খান পাঠান তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই শেয়ার করা প্রধানমন্ত্রীর বিকৃত ছবি স্থানীয় অন্যান্য ফেসবুক ব্যবহারকারীদের নজরে এলে হলে তোলপাড় শুরু হয়।পরে বিষয়টি পুলিশের নজরে এলে বুধবার তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তবে মোনায়েমের সহকর্মীরা জানান, মোনায়েম সহজ-সরল প্রকৃতির মানুষ। যতদূর জানি, সে সরকার বিরোধী কোনো কাজে লিপ্ত থাকার কথা নয়। অসতর্কতাবশত সে এই ধরণের একটি কাজ করে ফেলেছে। অযথা যেন তাকে হয়রানি না করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রিপন চন্দ্র সরকার সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়ে মোনায়মেকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তার মুঠোফোন জব্দ করা হয়েছে। যে নামের আইডি থেকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করা হয়েছে, সেই নামের আইডি তার ফেসবুকের বন্ধু তালিকায় আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী সাংবাদিকদের জানান, অভিযুক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদের পাশাপাশি বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আর নির্দোষ থাকলে তাকে ছেড়ে দেয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই