তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

কমল সরকার{ভালুকা ডট কম}গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা আহির উদ্দিন আর নেই

মে 23 2018

[ভালুকা ডট কম : ২৩ মে] ময়মনসিংহের গৌরীপুরের দৌলতপুর গ্রামের নিবাসী বীরমুক্তিযোদ্ধা আহির উদ্দিন চৌধুরী আকন্দ (৭২) বুধবার (২৩ মে) ভোর ৬ টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না....রাজেউন)। ওইদিন নিজ গ্রামে জানাযার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমরের লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

বিস্তারিত...

গৌরীপুর পৌর কোকো যুব ও ক্রীড়া সংসদের পূর্নাঙ্গ কমিটি গঠন

মে 23 2018

[ভালুকা ডট কম : ২৩ মে] আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদ ময়মনসিংহের গৌরীপুর পৌর শাখার ২৯ সদস্য বিশিষ্ট নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে সভাপতি পদে রফিকুল ইসলাম হিমেল ও সাধারণ সম্পাদক পদে আব্দুল আহাদ খান পাঠান নির্বাচিত হয়েছেন। সংগঠনের জেলার সভাপতি এসএম আতিকুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক এম.এ বাশার

বিস্তারিত...

গৌরীপুরে আশ্রয়ণ প্রকল্প নির্মাণে অনিয়মের অভিযোগ

মে 23 2018

[ভালুকা ডট কম : ২৩ মে] ময়মনসিংহের গৌরীপুরে প্রকল্পের সাইনবোর্ড না টানিয়ে তথ্য গোপন করে ভাংনামারী আশ্রয়ণ প্রকল্পের মাটি ভরাট কাজ শুরু হয়েছে। মঙ্গলবার (২২ মে) সকাল থেকে স্থানীয় উজান কাশিয়ারচরে ড্রেজার দিয়ে বালি কেটে এ প্রকল্পের মাটি ভরাট কাজ শুরু করা হয়। এনিয়ে স্থানীয় এলাকাবাসীর মাঝে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

বিস্তারিত...

গৌরীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু

মে 22 2018

[ভালুকা ডট কম : ২২ মে] মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়িতে যাওয়ার পথে বিষাক্ত সাপের কামড়ে শরীফ (১০) নামে স্থানীয় এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২১ মে) রাত সাড়ে ১০ টার সময় ময়মনসিংহের গৌরীপুরে রামগোপালপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শরীফ রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের সাইফুল ইসলামের পুত্র।

বিস্তারিত...

গৌরীপুরে সাংবাদিকদের সাথে এমপি মনোনয়ন প্রত্যাশীর ইফতার

মে 21 2018

[ভালুকা ডট কম : ২১ মে] ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদের উদ্যোগে সোমবার গৌরীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও দোয়া-ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিস্তারিত...

গৌরীপুরে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারে এমপি’র উঠান বৈঠক

মে 21 2018

[ভালুকা ডট কম : ২১ মে] বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা ও আগামীদিনে জনগণের প্রত্যাশা নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে তৃণমূলে নারীদের সাথে ধারাবাহিকভাবে উঠান বৈঠকে মিলিত হচ্ছেন প্রবীণ আওয়ামলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এ লক্ষ্যে সোমবার (২১ মে) বেলা ১১ টায় এ উপজেলার মাওহার ভূটিয়ারকোনা মাষ্টার বাড়িতে স্থানীয়

বিস্তারিত...

গৌরীপুরে বাকী না দেয়ায় দোকান ভাংচুর

মে 20 2018

[ভালুকা ডট কম : ২০ মে] সিগারেট বাকী না দেয়ায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় চাঁন মিয়া (৪২) নামে এক ব্যক্তি মনোহারী দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও দোকানী রিয়াদ (২৭) কে মারধর করেছে। শনিবার (১৯ মে) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসষ্ট্যান্ড এলাকায় রিয়াদ স্টোরে। রিয়াদ স্টোরের

বিস্তারিত...

গৌরীপুরে গাছ থেকে পড়ে প্রাণ গেল এক ব্যক্তির

মে 20 2018

[ভালুকা ডট কম : ২০ মে] জাম পাড়তে গিয়ে গাছে ওঠে ডাল ভেঙ্গে পড়ে গিয়ে প্রাণ গেল নারায়ন চন্দ্র দাস (৪৮) নামে স্থানীয় এক ব্যক্তির। শনিবার (১৯ মে) দুপুরে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ওই দিন গুরুতর আহত নারয়ন চন্দ্রকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা ৬ টার দিকে তিনি মারা যান।

বিস্তারিত...

গৌরীপুরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পৌর কমিটি ঘোষণা

মে 19 2018

[ভালুকা ডট কম : ১৯ মে] ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পৌর শাখার সভাপতি পদে মো. মাজহারুল ইসলাম তৌহিদ ও সাধারণ সম্পাদক পদে এস.এম মিজানুর রহমান মিজানের নাম ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আফিস জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

বিস্তারিত...

গৌরীপুরে রাস্তা খুঁড়ে ফেলে রাখায় জন দুর্ভোগ চরমে

মে 19 2018

[ভালুকা ডট কম : ১৯ মে] ময়মনসিংহের গৌরীপুরে এলজিইডি’র আইআরআইডিপি প্রকল্প-২’র বিভিন্ন পাকা রাস্তা নির্মাণে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম ও সময়ক্ষেপনের অভিযোগ ওঠেছে। এ উপজেলার বেশ কয়েকটি রাস্তায় প্রায় চার মাস ধরে মাটি খুঁড়ে বক্স করে রাখায় তাতে বৃষ্টির পানি জমে কর্দমাক্তের সৃষ্টি হয়েছে। এতে স্থানীয় জনগনকে চলাচলের ক্ষেত্রে

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ১৯৯ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই