তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

কমল সরকার{ভালুকা ডট কম}গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুরে সাবেক ওসির বিদায় ও নবাগত ওসিকে বরণ

জুলাই 21 2018

[ভালুকা ডট কম : ২১ জুলাই] ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দেলোয়ার আহম্মদের বিদায় ও নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) আশিকুর রহমানকে বরন করে নিলেন গৌরীপুর উপজেলার কলতাপাড়া বাজার ব্যবসায়ী সমিতি ও কলতাপাড়া সোয়াদ ফিলিং স্টেশনের মালিক বিশিষ্ট শিল্পপতি হাফেজ মোঃ আজিজুল হক।

বিস্তারিত...

গৌরীপুর প্রেসক্লাবের দোয়া ও মাহফিল

জুলাই 21 2018

[ভালুকা ডট কম : ২১ জুলাই] গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি তাঁর পিতা-মাতাকে নিয়ে হজ্জ্ব পালন উপলক্ষ্যে এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহাম্মদের সহধর্মিনী ও প্রেসক্লাবের সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিনের রোগমুক্তি কামনায় প্রেসক্লাবের উদ্যোগে শুক্রবার বাদ মাগরিব সংগঠনের কার্যালয়ে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিস্তারিত...

গৌরীপুরে সংস্কার করা হচ্ছে বঙ্গবন্ধু চত্বর

জুলাই 21 2018

[ভালুকা ডট কম : ২১ জুলাই] সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর থেকে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে প্রাণকেন্দ্রে অবস্থিত বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার ম্যুরাল ও বঙ্গবন্ধু চত্বরটি অযত্ন, অবহেলা ও প্রয়োজনীয় রক্ষণাবেক্ষণের অভাবে এর সৌন্দর্য হারাচ্ছিল।

বিস্তারিত...

গৌরীপুরে শিক্ষার্থীদের অভিযোগ প্রত্যাহার

জুলাই 21 2018

[ভালুকা ডট কম : ২১ জুলাই] ময়মনসিংহের গৌরীপুর ট্রেক্্রটাইল ভোকেশনালের সুপারিনডেন্টডেন্ট মোজাম্মেল হকের বিরুদ্ধে শিক্ষামন্ত্রী বরাবরে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ১১ জুলাই গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বরাবরে ২৫৮ জন শিক্ষার্থীর স্বাক্ষরিত এ বিষয়ে একটি আবেদন জমা দেয়া হয়েছে।

বিস্তারিত...

গৌরীপুরে এইচএসসি পরীক্ষায় শিক্ষার্থীদের ফল বিপর্যয়

জুলাই 20 2018

[ভালুকা ডট কম : ২০ জুলাই] ময়মনসিংহের গৌরীপুরে চলতি বছরে অনুষ্ঠিত এইচএসসি/সমমান পরীক্ষায় শিক্ষার্থীদের ফল বিপর্যয় হয়েছে। বৃহস্পতিবার (১৯ জুলাই) এইচএসসি/সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়।উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে এ উপজেলার ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে চলতি বছর এইচএসসি/

বিস্তারিত...

গৌরীপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

জুলাই 20 2018

[ভালুকা ডট কম : ২০ জুলাই] বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপি এবং ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। পরে শহরের উত্তর বাজার মোড়ে প্রতিবাদ

বিস্তারিত...

গৌরীপুরে শিশু ছাত্রকে বলাৎকার করল শিক্ষক

জুলাই 20 2018

[ভালুকা ডট কম : ২০ জুলাই] ময়মনসিংহের গৌরীপুরে গুজিখাঁ নূরআনী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ শফিকুল ইসলামের (৩০) বিরুদ্ধে ওই মাদ্রাসার ১৪ বছরের এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ ওঠেছে। ওই ছাত্রের পিতা বাদী হয়ে বৃহস্পতিবার (১৯ জুলাই) এ বলাৎকারের ঘটনায় শিক্ষক শফিকুল ইসলামের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

বিস্তারিত...

মুজিবের কবর জিয়ারত করলেন ছাত্রলীগের নেতৃবৃন্দ

জুলাই 19 2018

[ভালুকা ডট কম : ১৯ জুলাই] সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকিরের কবর জিয়ারত করলেন গৌরীপুরের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে কলতাপাড়ায় ডৌহাখলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ.এম রহুল আমিন ও সিনিয়র

বিস্তারিত...

গৌরীপুরে উপজেলা পরিষদের অর্থায়নে শিক্ষা বৃত্তি প্রদান

জুলাই 19 2018

[ভালুকা ডট কম : ১৯ জুলাই] ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের অর্থায়নে দরিদ্র, মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান আহম্মেদ তায়েবুর রহমান হিরনের সভাপতিত্বে উপজেলা অফিসার্স ক্লাবে (১৯ জুলাই) বৃহস্পতিবার সকাল ১১টায় শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠীত হয় ।

বিস্তারিত...

নাজিম উদ্দিন এমপিকে অভিনন্দন জানালেন শিক্ষকরা

জুলাই 19 2018

[ভালুকা ডট কম : ১৯ জুলাই] ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মাধ্যমিক স্তরের ২৩টি শিক্ষা প্রতিষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র হস্তক্ষেপে একসঙ্গে নতুন একাডেমিক ভবন নির্মাণ ও উন্নয়ন সহায়তা প্রদান প্রকল্প অনুমোদন করায় তাঁকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকগণ। বৃহস্পতিবার (১৯ জুলাই)

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৫১৭ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই