তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ২ পিস স্বর্ণের বারসহ যাত্রী আটক

বেনাপোলে ২ পিস স্বর্ণের বারসহ যাত্রী আটক
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট থেকে সাইফুল ইসলাম রাজিব (৩০) নামে এক পাসপোর্টযাত্রীকে ২ টি স্বর্ণের বারসহ আটক করেছেন কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।সোমবার দুপুরে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এ স্বর্ণের বার পাওয়া যায়। আটককৃত রাজিব নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার রাকিবুলের ছেলে।

কাস্টমস সূত্রে জানায়, ওই যাত্রী তার পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষ করে বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাচ্ছিলেন। এ সময় তার হাঁটার গতিবিধি দেখে সন্দেহ হয় কাস্টমস সদস্যদের। পরে ভারত প্রবেশের আগ মুহূর্তে ওই যাত্রীর গতিরোধ করে সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করা হয়। এ সময়  ২ টি স্বর্ণের বার (২শ' গ্রাম ওজনের) পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়।

বেনাপোল কাস্টমস হাউজের সহকারী পরিচালক নিপুণ চাকমা জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় সোপর্দের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই