তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্রাকের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁয় ট্রাকের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
নওগাঁর পত্নীতলায় ট্রাকের চাপায় একই পরিবারের ২জনসহ মোটরসাইকেলের ৩জন আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পৌরসভা এলাকার কাল্লাকাটি মোড়ে নওগাঁ-পত্নীতলা সড়কে এ দূর্ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার মোল্লাকুড়ি উত্তরপাড়া গ্রামের বাবা মোটরসাইকেল চালক আব্দুস সালাম (৫৪) ও তার ছেলে তৌফিক ইসলাম (২৭) ও আত্মীয় রনি (২৫)।

জানাগেছে, একই মোটর সাইকেলে তারা তিনজন বাড়ি থেকে পত্নীতলার নজিপুরেরর দিকে যাচ্ছিল। অপরদিক  নওগাঁ থেকে ছেড়ে যাওয়া সাপাহারগামী ট্রাকটি ঘটনাস্থলে মোটরসাইকলের পিছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটস্থলেই মারা যায়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই