তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ২দিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন

তজুমদ্দিনে ২দিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন  
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও ভোলা জেলা তথ্য অফিসের যৌর্থ আয়োজনে ভোলার তজুমদ্দিনে ২দিন ব্যাপী “শিশু মেলার উদ্বোধন করা হয়েছে। মেলা উপলেক্ষে ৯ অক্টোবর মঙ্গল বার সকাল ১০ টায় একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রিভার ভিউ কিন্ডার গার্টেনের খেলার মাঠে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহি অফিসার প্রশান্ত কুমাম দাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান। বিশেষ অতিথির বক্তৃতা করেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ বি এম খলিলুর রহমান, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, তজুমদ্দিন  থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব ফারুক আহম্মদ, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রেজাউল ইসলাম ও ইন্দ্রজিৎ দেবসনার্থ, রিভার ভিউ কিন্ডার গার্টেনের পরিচালক মীর ফরিদ উদ্দিন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাদপুর নুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জোসেব মিয়া, চাঁদপুর ফজিলতুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন মিয়া, পশ্চিম চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব চন্দ্র দাস, চাঁদপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী দত্ত।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা তথ্য কর্মকর্তা আহসান কবির। শিশু মেলায় মোট ৫ টি ষ্টোল অংশ নেয়। মেলায় অংশ গ্রহণকারী মধ্য থেকে বিজয়ীদের মাঝে আজ পুরস্কার বিতরণ করা হবে। মেলা চলবে সকাল ৯টা থেকে সকাল ১১ টা পর্যন্ত।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই