তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীর শুভেচ্ছা বিনিময়

ভালুকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম,এ ওয়াহেদের নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ময়মনসিংহ জেলা আ’লীগের সদস্য ও ভালুকা থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এম,এ ওয়াহেদ নিউয়ার্কে প্রধান মন্ত্রীর সফর সঙ্গী হিসাবে যান। সেখান থেকে ফিরে শনিবার রাতে ভালুকা উপজেলা আ’লীগ,সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে ওয়াহেদ টাওয়ারে তাঁর ব্যক্তিগত অফিসে শুভেচ্ছা বিনিময় করে। নিউয়ার্কে তিনি প্রধান মন্ত্রীর শেখ হাসিনার সাথে সফরের সময় বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহণ করে।দেশে ফিরে তিনি আবারও নৌককে বিজয়ী করার জন্য নেতা কর্মীদের আহবান জানান।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন,জেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য অ্যাডভোকেট শওকত আলী, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ভালুকা পৌর আ’লীগের যুগ্ন সম্পাদক সামাদ ফকির, ভালুকা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, উপজেলা যুবলীগের সহ সভাপতি পলাশ মানিক, আ’লীগ নেতা আফজাল হোসেন মন্ডল, ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মাস্টার,ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আসাদুজ্জামান দুদু,ভালুকা উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পাপ্পু,ভালুকা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাসেল মিয়া,ভালুকা বাজার মৎস্য আড়ৎ সমিতির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,ভালুকা আঞ্চলিক শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবু নোমান, আফতাব শাহ মিঠু, আব্দুল্লাহ আল মামুন, ছাত্রলীগ নেতা আলী আহাম্মেদ রাজ,রনি আহাম্মেদ শেখর ও শ্রমিক নেতা ওয়াসিম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই