তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিক্ষার গুনগতমান উন্নয়ন বিষয়ক সেমিনার

নওগাঁয় শিক্ষার গুনগতমান উন্নয়ন বিষয়ক সেমিনার
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নওগাঁয় সবার জন্য মানসম্মত প্রাথমিক শিক্ষার গুনগতমান উন্নয়ন বিষয়ক সেমিনার এবং শিক্ষকবৃন্দের বিদায় ও বরণ অনুষ্ঠান ২০১৮ রবিবার জেলা পরিষদ ডাক বাংলো মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। মান সম্মত শিক্ষা, শেখ হাসিনার দিক্ষা শ্লোগানকে সামনে রেখে পত্নীতলায় উপজেলা প্রথমিক শিক্ষক গনের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতায় মান সম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করনের লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নের মাধ্যমে আপনাদের এই শিক্ষকদের হাত ধরে শেখ হাসিনার সরকার আবারো ক্ষমতায় আসবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তি, এসএম শাহীন চৌধুরী, আবুল কালাম আজাদ, ফাতিমা জিন্নাহ ঝর্না, শিক্ষক সমিতির সভাপতি অফির উদ্দীন সহ উপজেলার ১৩৪টি বিদ্যালয়ের প্রায় সাড়ে ৭শ শিক্ষকবৃন্দ ও অন্যান্য সূধীজন প্রমূখ।অনুষ্ঠানে এসময় প্রবীন অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দকে বিদায় ও নবীন শিক্ষকবৃন্দকে বরন করে নেয়া হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই