তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কষ্টি পাথরের মূর্তিসহ আওয়ামীলীগ নেতা আটক

রাণীনগরে কষ্টি পাথরের মূর্তিসহ আওয়ামীলীগ নেতা আটক
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
প্রায় ২৮ কেজি ওজনের কষ্টি পাথরের গণেশ মূর্তিসহ নওগাঁর রাণীনগর থেকে আব্দুল আরিফ রাঙ্গা নামে স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে শনিবার বিকালে আটক করেছে বিজিবি। আটক আব্দুল আরিফ রাঙ্গা (৪৬) ওই এলাকার আজিম উদ্দিনের ছেলে এবং রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক।

উপজেলার বেতগাড়ী গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে বিজিবি-১৬ নওগাঁর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল খাদেমুল বাসার জানান- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় কষ্টি পাথরের একটি মূর্তি বিক্রির জন্যে রাঙ্গা তার বাড়িতে রেখেছেন। এ তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবীবের নেতৃত্বে নওগাঁ সদর থানার পুলিশ সদস্যের নিয়ে একটি টাস্কফোর্স টিম অভিযান চালালে সেখান থেকে ২৮ কেজি ওজনের একটি কষ্টি পাথরের গণেশ মূর্তি উদ্ধার এবং রাঙ্গাকে আটক করা হয়।

রাঙ্গাকে রাতেই নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। আর আইনী প্রক্রিয়া শেষে কষ্টি পাথরের মূর্তিটি প্রত্নতাত্ত্বিক জাদুঘরে হস্তান্তর করা হবে। উদ্ধারকৃত মূর্তিটির বাজার মূল্য আনুমানিক ২৮ লাখ ২৫ হাজার টাকা বলে বিজিবির এ কর্মকর্তা জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই