তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ সুপারের সাথে সাম্প্রদায়িক সম্পৃতি সমন্বয় কমিটির মতবিনিময়

নওগাঁয় পুলিশ সুপারের সাথে সাম্প্রদায়িক সম্পৃতি সমন্বয় কমিটির মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নওগাঁয় সাম্প্রদায়িক সম্পৃতি সমন্বয় কমিটির সহিত মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার ইকবাল হোসেন। রোববার রাত সাড়ে ৮টায় শহরের রাধাগোবিন্দ জিউ ঠাকুরবাড়ী (আখড়া) মন্দিরে নওগাঁ সদর মডেল থানা এর আয়োজন করে।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মল কৃষ্ণ সাহার সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রয়, অধ্যক্ষ বজরাথ নাথ, প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, কাউন্সিলর হাসান ইমাম তমাল ও একেএম নজমুল হক মন্টু, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বিভাষ মজুমদার, সম্পাদিকা মুন্নি শর্মা, কালীতলা মন্দির কমিটির সভাপতি নিরদ বরন চন্দন, আখড়াবাড়ি মন্দিরের সাধারন সম্পাদক অসিত কুমার প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই।

অনুষ্ঠানে সনাতন ধর্মাম্বলীদের আসন্ন দূর্গাপূজা শান্তিপূর্ন ভাবে উদযাপনের লক্ষে বিভিন্ন দিক নির্দেশনামূলক বিষয় নিয়ে আলোচনা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই