তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগের আনন্দ মিছিল

ভালুকায় যুবলীগের আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন কে সভাপতি ও এজাদুল হক পারুল কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের পূর্নাঙ্গ কমিটি আনুমোদন পাওয়ায় মঙ্গলবার বিকালে যুবলীগ ভালুকা শাখার উদ্যোগে একটি আনন্দ মিছিল বের করা হয়।

দলীয় কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি ভালুকায় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্বদেন উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, সহ-সভাপতি মকবুল হোসেন পাঠান, পলাশ মানিক, এমদাদুল হক, খাদেমুল ইসলাম খান, মশিউর রহমান রুবেল। যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম বিল্লাল, সালাহ উদ্দিন সরকার, জনম মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, আরিফ হোসেন মন্ডল, রাসেল সরকার, আফরোজ জাহান সোহেল ও ভালুকা পৌর যুবলীগ সভাপতি আলমগীর হোসেন। ভালুকা পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়ন শাখার যুবলীগের নেতা কমীরা মিছিল সহকারে এই আনন্দ মিছিলে অংশ গ্রহন  করেণ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই