তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বনের জমি জবর দখলের চেষ্টা

ভালুকায় বনের জমি জবর দখলের চেষ্টা
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভালুকায় ১ কোটি টাকা মূল্যের বনের জমি জবর দখলের চেষ্টা করেছে ভূমি দূস্যরা।

জানা যায়, উপজেলা হবির বাড়ী মৌজায় ১৫৪ নং দাগে বন বিভাগের প্রায় ১কোটি টাকা মূল্যের ১ একর জমি বুধবার সকালে হবিরবাড়ী আমতলী গ্রামের আশরাফ আলী কুমার, বাদল, মিল্লাত, রহিম , জব্বার , ইসমাইল, ইউসূফ ও রমিজের নেতৃত্বে ঘর নির্মাণ করে জবর দখলের চেষ্টা চালায়। খবর পেয়ে বন বিভাগের লোকজন ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় ভাংচুর করে বনের জমি উদ্ধার করে। এসময় দখল কারীরা পালিয়ে যায়।

হবির বাড়ী বিটের বিট কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ১৫৪ নং দাগে ২৯৪ একক জমি রয়েছে এর মধ্যে ২০১ একক আমাদের বনের। স্থাপনা করছে খবর পেয়ে আমরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে পুলিশের সহযোগীতায় স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেই। তিনি আরো বলেন এঘটনায় ভুমি জবর দখলকারীদের বিরুদ্ধে বন আইনে মামলার প্রস্তুতি চলছে।ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, বনের জমি উদ্ধার করতে পুলিশ বন বিভাগকে সহযোগীতা করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই