তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

ভালুকায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার রিদিশা প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ এ শনিবার সন্ধ্যায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.আসমাউল হোসনা।

মিল সূত্রে জানাযায়, ঘটনার সময় প্যাকেজিং কোম্পানির  কুরুগেশন মেশিনের শ্রমিক উপজেলার বিরুনীয় গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামে ছেলে বিল্লাল হোসেন(২২) কাজ শেষে বড় টেবিল ফ্যানের সামনে দাড়িয়ে গায়ে বাতাস লাগানোর সময় অসাবধান বশত ফ্যানে হাত লেগে বিদ্যুৎ ষ্পৃষ্ট হন।  গুরুতর আহতাস্থায় তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাঁকে মৃত্য ঘোষণা করেন।

রিদিশা প্রিন্টিং এন্ড প্যাকেজিং এর ম্যানেজার বিল্লাহ হোসেন বলেন, কাজ শেষে দাড়িয়ে গায়ে বাতাস লাগানোর সময় হঠাৎ করে পড়ে গিয়ে সে আহত হয়। দুজন কর্মকর্তা দিয়ে তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে।জরুরী বিভাগের চিকিৎসক ডা.আসমাউল হোসনা জানান, হাসপাতালে আনার পূর্বে  বিদ্যুৎ ষ্পৃষ্ট তিনি মারা গেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই