তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় র‌্যাবের অভিযানে পলিথিন কারখানার সন্ধান,আটক-৩

ভালুকায় র‌্যাবের অভিযানে পলিথিন কারখানার সন্ধান আটক-৩,মালিক পলাতক
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডের চালের মিলের আড়ালে পলিথিন বানানোর মেশিন বসিয়ে ব্যবসা করার অভিযোগে মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে র‌্যাব-১৪ একটি দল সিনহা অটো রাইস মিলে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ পলিথিন বানানোর কাঁচামাল সহ ৩কর্মচারীকে আটক করেছে। মিল মালিক হাজী সিরাজুল ইসলাম ও রিফাত পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে।

গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ র‌্যাব-১৪এর একটি দল সিনহা অটো রাইস মিলে অভিযান চালায়। পলিথিন বানানো অবস্থায় পলিথিন কারখানার শ্রমিক ফুলপূর উপজেলার মকবুল হোসেনের ছেলে ওয়াবায়দুল হক বাবু(৩৬),একই উপজেলার মৃত আবু বকর সিদ্দিকের ছেলে আনারুল ইসলাম(২৮) ও হালুয়াঘাট উপজেলার আব্দুল আজিজের ছেলে ইসমাঈল হোসেন (১৮) আটক করে। র‌্যাব কারখানা থেকে প্রচুর পরিমাণে পলিথিন বানানোর কাঁচামাল জব্দ করে।

মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান , আমরা অনেক দিন যাবত এ পলিথিন কারখানার খোঁজ খবর নিচ্ছিলাম। আজকে অভিযান চালিয়ে ৩জনকে আটক করেছি। কারখানার মালিক  সিরাজুল ইসলাম ও রিফাত পলাতক রয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে থানায় মামলা করা হয় এবং কারখানাটি স্থানীয় কাউন্সিল শাহাব উদ্দিনের জিম্মায় দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই