তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

নান্দাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে সোমবার (২২অক্টোবর) নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখা ও যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে নান্দাইল চৌরাস্তা চত্বরে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন প্রধান অতিথি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ কামরুল ইসলাম মিয়া, নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মোঃ মামুন রহমান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

উপদেষ্ঠা মোঃ দবির উদ্দিন ভূইঁয়ার সভাপতিত্বে ও যুগান্তর স্বজন সমাবেশ, নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার উপদেষ্ঠা মোঃ এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপদেষ্টা আশরাফু উদ্দিন ভূইঁয়া, প্রভাষক শফি উদ্দিন মকুল, জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু, মোঃ রফিকুল ইসলাম রফিক, শাহাব উদ্দিন ফকির, মজিবুর রহমান ফয়সাল, মোঃ শহিদ ভূইঁয়া, মোঃ রমজান আলী, নান্দাইল উপজেলা শাখার সদস্য সচিব মোঃ আতাউর রহমান বাচ্চু, আসাদুজ্জামান খান, মাসুদ খান মিলন, মিজানুর রহমান সাগর, খোকন খান প্রমুখ।

পরে নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলার পক্ষ থেকে নান্দাইল উপজেলা পোষ্টার ও লিপলেট বিতরন করা হয়। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন সকলকে সড়কের আইনকানুন মেনে চলার আহবান জানান। বিশেষ অতিথি নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ বলেন, চালক ও যাত্রী সাধারণ সকলকেই সচেতন হতে হবে। মোটরসাইকেল চালানোর ক্ষেত্রে সকলকে অবশ্যই হেলমেট ব্যবহার করতে হবে। র‌্যালীতে এলাকার সর্বস্থরের সচেতন লোকজন যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই