তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

৭দিনেও খোজ মেলেনি নওগাঁর জুয়েলের,থানায় জিডি

৭দিনেও খোজ মেলেনি নওগাঁর জুয়েলের,থানায় জিডি
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
নওগাঁয় মাহবুব আলম ওরফে জুয়েল (৪৫) নামে এক ব্যক্তি ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় নওগাঁ সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ মাহবুব আলমের ছোট ভাই জহুরুল ইসলামের করা জিডি সূত্রে জানা যায়, নওগাঁ শহরের রজাকপুর ট্রাক টার্মিনাল এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে শনিবার সকাল ৭টায় শহরের কাঁচা বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও তিনি বাড়ি ফিরেনি। উদ্বিগ্ন হয়ে পরিবারের লোকজন তার মুঠোফোন নাম্বারে ফোন দিয়ে তা বন্ধ পান। পরে তারা বিভিন্ন জায়গায় আত্মীয়-স্বজনের বাড়িতে ও বন্ধু-বান্ধবদের কাছে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। এ ঘটনায় পর দিন রোববার নওগাঁ সদর থানায় জিডি করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, জিডির সূত্র ধরে পুলিশ হারানো ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছে। তবে এখনও কোনো হদিস পাওয়া যায়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই