তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বিদ্যুৎ স্পর্শে রাজ শ্রমিকের মৃত্যু

রায়গঞ্জে বিদ্যুৎ স্পর্শে রাজ শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
বুধবার বিকালে রায়গঞ্জের পল্লীতে বহুতল বিশিষ্ট এক বাড়ির ছাদে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে এক রাজ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রাজ শ্রমিক ফরহাদ হোসেন (২২) উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা গ্রামের দরিদ্র কৃষক শরিফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনেরা জানায়- গতকাল বুধবার বিকালে চান্দাইকোনা আকন্দ পাড়ায় চাতাল ব্যবসায়ী জাহিদুল ইসলাম আকন্দের বাড়ির ছাদে কাজ করার সময় অসাবধানতা বশত ছাদের সন্নিকটে বিদ্যুতের সরবরাহ লাইনের সাথে ফরহাদ হোসেন আটকে যায়। পরে তার টিমের সঙ্গী ও পার্শ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদ্য বিবাহিত ঐ যুবকের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান ঘটনাটি শুনেছেন বলে জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই