তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার মুক্তি কিভাবে হবে! তিনি তো আর রাজবন্দী নন

খালেদা জিয়ার মুক্তি কিভাবে হবে! তিনি তো আর রাজবন্দী নন-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
বিএনপির নেতা কর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবি করে। তার মুক্তি কিভাবে হবে! তিনি তো আর রাজবন্দী নন। তিনি এতিমের টাকা চুরি করেছিল বলে আদালত তাকে শাস্তি দিয়েছে। তাকে একমাত্র আদালতই মুক্তি দিতে পারে। কথায় কথায় না বুঝেই বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির জন্য মিটিং মিছিল করে। এতে কোন লাভ নাই। বাটি চালান দিলেও বিএনপি পাওয়া যায় না। শনিবার বিকালে কালিয়াকৈর সিএন্ডবি অফিস প্রাঙ্গনে মাওনা-ফুলবাড়িয়া-কালিয়াকৈর-ধামরাই সড়কের উন্নয়ন কাজের উদ্ভোধন কালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেড আ.ক.ম মোজাম্মেল হক এমপি  এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকার মানুষের উপর জুলুম নির্যাতন করেনা। আপনারা জানেন, বিগত দিনে তানভীর সিদ্দিকীর আমলে জনগণের উপর, ব্যবসায়ীদের উপর কি পরিমান নির্যাতন করা হয়েছে। এখন মানুষ শান্তিতে আছে। বিগত পাঁচ বছরে আমাদের কাজ ছিল কোন লোক না খেয়ে মারা যাবেনা। বিভিন্ন ভাতা প্রদান করা হবে। ১০টাকা কেজি চাল দেওয়া হবে। আমরা সফল হয়েছি। আগামী পাঁচ বছরে আমাদের অঙ্গীকার কোন মানুষ বিনে চিকিৎসায় মারা যাবেনা। রোগ যত বড়ই হোক দেশের সাধারণ মানুষকে বিনে পয়সায় সেবা দেওয়া হবে।

মন্ত্রী আরো বলেন, ১ নভেম্বর বঙ্গবন্ধু হাইটেক সিটি রেল ষ্টেশন উদ্বোধন করা হয়েছে। ৫৮ কোটি টাকা ব্যয়ে এই রেল ষ্টেশন নির্মাণ করা হয়েছে। হাইটেক পার্কে আগামী ১ বছরের মধ্যে ১লাখ লোক কাজ করবে। আপনারা দেখছেন মাটির উপর দিয়ে রেল চলে। ২বছরের মধ্যে আকাশ দিয়ে রেল চলবে। ঢাকায়  মেট্রোরেলের কাজ চলছে। তাছাড়াও মাটির নিচ দিয়ে রাস্তা নির্মাণের কাজ চলছে। পদ্মা সেতু দেড় বছরের মধ্যে সম্পন্ন হবে। 

তিনি আরো বলেন, মাওনা-ফুলবাড়িয়া-কালিয়াকৈর-ধামরাই সড়কের জন্য আপনারা অনেকদিন ধরে অপেক্ষা করেছেন সে জন্য আমি দুঃখিত। খুব তারাতারি আপনারা পাকা সড়ক দিয়ে যাতায়াত করবেন। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকা মার্কায় ভোট চান। উপজেলার চাপাইর ইউনিয়ন আওয়মীলীগের উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশিদ, জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর,  সিকদার জহিরল ইসলাম জয়, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সেলিম আজাদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মফিজুর রহমান লিটন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আলীম আল রাজীব, শ্রমিকলীগের সভাপতি মোসলেম উদ্দিন সরকার  মোঃ নুরুল ইসলাম প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই