তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জেল হত্যা দিবস পালিত,নতুন স্মৃতি সৌধের উদ্বোধন

নান্দাইলে জেল হত্যা দিবস পালিত,নতুন স্মৃতি সৌধের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জেল হত্যা দিবসে জাতীয় চার নেতার স্মৃতিস্তম্ভ উদ্বোধন করা হয়েছে। শনিবার জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন উপজেলা সদরে মহাসড়কের পাশে নির্মিত চার নেতার স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে উদ্বোধন করেন।

এসময় নান্দাইল পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল সহ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য স্বাধীনতার ৪৭ বছর পর এই প্রথম জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার স্মরনে নান্দাইলে একটি দৃশ্যমান স্মৃতিসৌধ বর্তমান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের পরিকল্পনায় পৌরসভার অর্থায়নে পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়ার তত্বাবধানে এই স্মৃতিসৌধ নির্মিত হওয়ায় স্বাধীনতার পক্ষে জনগণ অভিনন্দন জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই