তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল চেকপোস্ট থেকে ২ টি স্বর্ণের বার উদ্ধার,আটক- ১

বেনাপোল চেকপোস্ট থেকে ২ টি স্বর্ণের বার উদ্ধার,আটক- ১
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
বেনাপোল চেকপোস্ট কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যরা প্রায় ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি স্বর্ণের বারসহ পাসপোর্ট যাত্রী শহিদুল ইসলাম ইসলাম (২৫) নামে একজন স্বর্ন পাচারকারীকে আটক করেছে । সে শরিয়াতপুর জেলার জাজিরা থানার কুনদেচর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সোমবার (০৪ নভেম্বর ) সকাল ৯টার  সময় ভারতে প্রবেশ এর আগে সন্দেহ জনক হলে তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর বিপি ০০৮৯২৭০।

বেনাপোল শুল্ক গোয়েন্দারা জানান, পাসপোর্ট যাত্রী শহিদুল ইসলাম ভারতে যাওয়ার জন্য প্যাসেন্জার টার্মিনালে অবস্থিত স্ক্যানার মেশিনে তার ব্যাগ স্ক্যান করে কাস্টমস ও ইমিগ্রেশনের কাজ সম্পন্ন করে ভারতে প্রবেশের জন্য রওনা দিলে শুল্ক গোয়েন্দাদের তার গতিবিধি দেখে সন্দেহ হয়। এ সময় তাকে চেকিং রুমে নিয়ে তার ব্যাগ তল্লাশি করে ২ টি সোনার বার পায়। এ সময় শহিদুল ইসলাম কে আটক করে শুল্ক কর্তপক্ষ।

শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা মোঃ আকবর হোসেন ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি সোনার বারসহ শহিদুল ইসলাম নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান উদ্ধারকৃত সোনারবার সহ তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে । #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই