তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ভালুকায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারন কেন্দ্রের প্রশিক্ষণ কেন্দ্রে এডুকো বাংলাদেশ ভালুকার উদ্যোগে  শিক্ষা কার্যক্রমের আওতায় ২২৩ হতদরিদ্র মেধাবি শিক্ষার্থীদের মধ্যে ৪ লাখ ৪৬ হাজার টাকা শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়েছে।

এডুকো অপারেশন কো-অডিনেটর ভালুকার আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডুকো বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর জনি এম সরকার, বিশেষ অতিথি বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: চাঁন মিয়া, বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী খুকি আক্তার ও হাফসা আক্তার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফেরদৌসি আক্তার ও বাদল সরকার।

আমনিুল ইসলাম জানান,ভালুকা উপজেলায় এডুকোর ৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন দুইশ তেইশ জন দরিদ্র শিক্ষার্থীর মধ্যে চার লাখ ছয় চল্লিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।ষষ্ঠ থেকে নবম শ্রেণীর শিক্ষার্থীদের দুই হাজার ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের পাঁচ হাজার টাকার চেক হাতে তুলে দেয়া হয়েছে। চেক বিতরণ শেষে এডুকো শিক্ষালয়ের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই