তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সান্তাহারে শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘির সান্তাহারের ঐতিহ্যবাহী সান্দিড়া স্টার ক্লাবের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে প্রতি বছরের ন্যায় শুরু হওয়া শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  হয়েছে।

শুক্রবার বিকেলে সান্দিড়া স্টার ক্লাবের ঐতিহ্যবাহী সান্দিড়া ফুটবল মাঠে সান্দিড়া স্টার ক্লাবের সভাপতি মো: নুর ইসলামের সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম খাঁন রাজু।

এছাড়াও উপস্থিত ছিলেন আদমদীঘি থানা জাতীয় শ্রমিক লীগ আদমদীঘি শাখার আহ্বায়ক ও বিশিষ্ট সমাজ সেবক রাশেদুল ইসলাম রাজা, সান্তাহার ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু, ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক (আবু), সান্তাহার পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মুসা মিঞা, সান্দিড়া স্টার ক্লাবের সাধারন সম্পাদক সাজ্জাদ ইকবাল স্বপন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মকবুল হোসেন জোয়াদার, সান্তাহার মডেল প্রেস ক্লাবের সহ-সভাপতি বুরবুল আহমেদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

ফাইনাল খেলায় সান্তাহারের রাজা এন্টারপ্রাইজ ১-০ গোলে বগুড়ার রেইন ফুটবল গ্রুপকে হারিয়ে বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ীদলের মাঝে নগদ ৫০ হাজার টাকা ও ট্রফি তুলে দেওয়া হয়। খেলা দেখার জন্য নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার হাজার হাজার ফুটবল প্রেমীরা মাঠে আসেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই