তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে প্রতিবন্ধী দিবস উদযাপন

সাপাহারে প্রতিবন্ধী দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
নওগাঁর সাপাহারে ২৭তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েছে। সাপাহার প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে সোমবার উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে উপজেলা চত্ত্বরে আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ওয়াহেদ আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্, মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আলম, সাপাহার প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমুখ।

এ সময় সেখানে উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা, প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সকল সদস্য, শিক্ষার্থীসহ অভিভাবকগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই