তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ভালুকায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ভালুকা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা ৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর মেজরভিটা বাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, মহিলা সম্পাদিকা মনিরা সুলতানা মনি, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, ইঞ্জিনিয়ার মহি উদ্দিন সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্ধসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানগণ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড: মোয়াজ্জেম হোসেন (বাবুল) দলীয় নেতা কর্মীদেরকে মতপার্থক্য ভূলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য একযোগে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, দেশের উন্নয়ন ও জাতীর অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষে আরেক বার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আ’লীগের সরকার প্রতিষ্টা করতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে মুক্তি যোদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

এসময় নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু নৌকার বিজয়ের জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই