তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ১০টি কক্ষ ভস্মিভুত

কালিয়াকৈরে অগ্নিকান্ডে বসত বাড়ির মালামালসহ ১০টি কক্ষ ভস্মিভুত
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে মালামালসহ ওই বসতবাড়ির  ১০টি কক্ষ সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। রোববার বিকালে কালিয়াকৈর উপজেলার কালামপুর রেললাইন সংলগ্ন এলাকার মিনহাজ  উদ্দিনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ডের কালামপুর রেললাইন পাকার মাথা এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মিনহাজ হোসেনের টিনশেড হাফবিল্ডিং এর একটি বাড়িতে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয় এবং কালিয়াকৈর ফায়ারসার্ভিসে খবর দেয়।  খবর পেয়ে কালিয়াকৈর ফায়ারসার্ভিসের দু‘টি ইউনিট  আধা ঘণ্টা প্রাণান্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

কালিয়াকৈর ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ কবিরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত । তবে ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে জানাতে পারেনি ফায়ারসার্ভিস।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই