তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গাংগাইল ইউনিয়নে বই বিতরণ উৎসব

নান্দাইলে গাংগাইল ইউনিয়নে বই বিতরণ উৎসব
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের পক্ষে বই উৎসব উদ্বোধন করেন ৫নং গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফূজ্জামান খোকন।

এসময় গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান মো. এনামুল হক বাবুল, আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম রফিক, শহীদুল ইসলাম পিয়ারুল, আনোয়ারুল হক, যুবলীগ নেতা শফিকুল ইসলাম রিপন, মাজহারুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন দ্ইু বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম ও আমিনুল ইসলাম আঞ্জু। সার্বিক সহযোগীতায় ছিলেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক শফিক সিদ্দিকী, হারিছ উদ্দিন ভূইয়া, জেবুন্নেছা দীপ্তি, মো. শামসুল হক, আলফা হাসিনা লাকী, মুজিবুর রহমান ও শাপলা আক্তার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই