তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নান্দাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান  
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (৩রা জানুয়ারী) মুশুলী ইউনিয়ন “শিক্ষার আলো” সংগঠনের পক্ষ থেকে ইউনিয়নের ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা/ সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।

সংগঠনের সভাপতি মোঃ সাদমান অর্পূব শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মদ, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব আইয়ূব আলী খান, মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল ইসলাম, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী, মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব কচি, অরুণোদয় পাঠাগারের সভাপতি সদ্য নিয়োগ প্রাপ্ত পুলিশের সাব-ইন্সপেক্টর মো. রফিকুল ইসলাম রফিক বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিজানুর রহমান মিজান, মো. মোফাজ্জল সাদাত, মো. মেহেদী হাসান, মো. তৌহিদুজ্জামান তৌহিদ, মো. মাহমুদুল হাসান, রাবিব হাসান, মো. জুনায়েদ, আব্দুল্লাহ আল মামুন সানি, বাংলাদেশ মেডিকেল কলেজের ছাত্রী ছোঁয়া, মো. শরিফুল ইসলাম শরীফ প্রমুখ।

উল্লেখ্য মুশুলী ইউনিয়নের বাসিন্দা বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও গুরুদয়াল কলেজে অধ্যয়নরত ছাত্রছাত্রীরা ২০ নভেম্বর ২০১৮ইং শিক্ষার আলো নামে মুশুলী ইউনিয়নে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন। অনুষ্ঠানে মুশুলী ইউনিয়নের ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী এবং জেএসসি/জেডিসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা, সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী বলেন এধরনের প্রতিষ্ঠানের মাধ্যমে ছাত্রছাত্রীদের উৎসাহিত করায় লেখাপড়ার প্রতিযোগীতা বৃদ্ধি পাবে।

উল্লেখ্য ২০১৮-১৯ শিক্ষাবর্ষে মুশুলী ইউনিয়নের ১০জন শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশের অন্যান্য সেরা বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হবার সুযোগ পেয়েছে। অনুষ্ঠানে বক্তারা বাল্যবিবাহ, মাদক এবং শিক্ষকদের ১০-৪টা পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত থেকে পাঠদানের উপর গুরুত্বআরোপ করেন।  অনুষ্ঠানে ৭টি প্রতিষ্ঠানের প্রধান সহ অভিভাবক ও বিপুল সংখ্যক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই