তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আহত সাংবাদিককে দেখতে যান সাংসদ

ভালুকায় আহত সাংবাদিককে দেখতে যান সাংসদ
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকা উপজেলায় আহত সাংবাদিকের শারীরিক আবস্থা দেখার জন্য বৃহস্পতিবার দুপুরে তার বাড়িতে যান ভালুকা থেকে নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ খান ।

এ সময় তার সঙ্গে ছিলেন, ভালুকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ খান, ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আওয়াল ঢালী, প্রথম আলো ভালুকা প্রতিনিধি মাহমুদুল হাসান ফোরাতসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-গত ২৫ ডিসেম্বর ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামীলীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। পেশাগত দায়িত্ব পালনে ওই সংঘর্ষের ছবি তুলতে গিয়ে মোহনা টেলিভিশনের ভালুকা উপজেলা প্রতিনিধি শাহজাহান সেলিম গুরুতর আহত হলে তাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৬ দিন চিকিৎসা নেওয়ার পর তিনি বাড়িতে ফেরেন। শাহজাহান সেলিম ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই