তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে কালের কন্ঠের প্রতিষ্ঠাবাষির্কী পালিত

ময়মনসিংহে কালের কন্ঠের প্রতিষ্ঠাবাষির্কী পালিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নানা আয়োজনের মধ্য দিয়ে আজ 'কালের কন্ঠ' এর প্রতিষ্ঠা বাষির্কী ময়মনসিংহ প্রেসকাব মিলনায়তনে পালিত হয়েছে। এ উপলক্ষ্যে একটি বণার্ঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসকাব মিলনায়তনে এসে শেষ হয়। র‌্যালী শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।  

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান এবং ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. গাজী হাসান কামাল। বক্তব্য রাখেন প্রবীণ রাজনীতিবিদ জিয়া উদ্দিন আহমদ, নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক নুরুল আমীন কালাম, শিক্ষাবিদ ড. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, নারী নেত্রী মাহমুদা আক্তার হেলেন, লীলা রায়, সাংবাদিক আতাউল করিম খোকন, শেখ মহিউদ্দিন আহমদ, শাহ সাইফুল ইসলাম পান্নু, কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলাম, খন্দকার শরীফ আহমদ।

এসময় বক্তাগণ আংশিক নয় পুরো সত্য বিষয়টিকে গুরুত্ব দিয়ে কালের কন্ঠের অগ্রযাত্রাকে সাধুবাদ জানান। উপস্থিত ছিলেন ইয়াজদানী কোরায়শী কাজল, সাবেক পৌর কাউন্সিলর শরাফ আহমদ, কর্মাস কলেজের অধ্যক্ষ এখলাছ উদ্দিন, সৈয়দা সেলিমা আজাদ, শংকর সাহা, নজরুল ইসলাম, রতন সরকার, ফারুক আহমদ, আ: রব, মাহবুব বিন ছাইফ, জান্নাতুল ফেরদৌস, মাশরুফা মিমি, বাবলী আকন্দ, কবি সপ্তবর্ণাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। আলোচনা অনুষ্ঠানের পরে র‌্যাফেল ড্র তে ব্যতিক্রমী পুরষ্কার উপহার দেয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কালের কন্ঠের ময়মনসিংহ প্রতিনিধি নিয়ামুল কবির সজল। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই