তারিখ : ১৯ জানুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিরতণ

নান্দাইলে ইত্তেহাদুত ত্বালাবা’র উদ্দ্যোগে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিরতণ ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে ইত্তেহাদুত ত্বালাবা’র উদ্দ্যোগে অসহায়, গরীব ও দুস্থ ২শত নারী-পুরুষ ও এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার উপজেলার কালেঙ্গা বাজারে ইত্তেহাদুত ত্বালাবা নান্দাইল এর সভাপতি ক্বারী হাফেজ মাও: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আবুল খায়ের বাবুল, সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা এবি সিদ্দিক, সাংবাদিক মো. শাহজাহান ফকির, ইউনিয়ন যুবলীগ নেতা ডা. গোলাম মোস্তফা, মো. মাতাব উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ইত্তোহাদুত ত্বালাবা নান্দাইল এর সাধারন সম্পাদক এম জহিরুল ইসলাম।অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে অপচিকিৎসায় পা হারানো হাবিবুল্লাহকে ৬ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়। এসময় বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্র, অসহায়, গরিব নারী-পুরুষ ও দুূস্থ সহ ইত্তেহাদুত ত্বালাবা নান্দাইল এর সদস্যগণ এবং এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, অরাজনৈতিক ও সামাজিক সংগঠন হিসাবে ইত্তেহাদুত ত্বালাবা সংগঠনটি মানব কল্যাণের স্বার্থে বিভিন্ন সেমামূলক কাজ করে যাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই