তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাধ্যমিক শিক্ষক সমিতি কর্তৃক এমপি তুহিনকে সংবর্ধনা

নান্দাইলে মাধ্যমিক শিক্ষক সমিতি কর্তৃক এমপি তুহিনকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি কর্তৃক মঙ্গলবার (১৫ই জানুয়ারী) উপজেলা পরিষদ হল রুমে নবনির্বাচিত সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

শিক্ষক সমিতির সভাপতি সুলতান উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম, পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল, চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি মো. এমদাদুল হক ভূইয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোসলেহ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, শিক্ষক নেতা হাবিবুর রহমান কাঞ্চন, মোহাম্মদ মহসিন, মাহবুবা পারভিন প্রমুখ। প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন সংবর্ধনা স্থলে পৌছিলে শিক্ষক নেতৃবৃন্দ তাকে একটি মাত্র রজনীগন্ধ্যা ফুলের স্টিক দিয়ে বরণ করেন। এমপি তুহিনের পূর্ব সিদ্ধান্তক্রমে কোন প্রকার ক্র্যাস্ট, ফুলের তোড়া, উপটৌকন ও মানপত্র প্রদান থেকে শিক্ষক নেতৃবৃন্দ বিরত থাকেন।

সংবর্ধনার জবাবে এমপি তুহিন বলেন, আগামী ৫ বছর নান্দাইলে শিক্ষার অবকাঠামো উন্নয়নে বিরাট ভূমিকা রাখা হবে। তবে শিক্ষকদের শিক্ষার মান উন্নয়নে এবং ছাত্রছাত্রীদের কল্যাণে সকাল ১০টা-৪টা পর্যন্ত বিদ্যালয় শ্রেণী কার্যক্রম পরিচালনা সহ যেসমস্ত প্রতিষ্ঠানে কমিটি নিয়ে মামলা মোকাদ্দমা আছে তা নিরসনে প্রধান শিক্ষকদের ভূমিকা রাখতে হবে। তিনি মাধ্যমিক শিক্ষা অফিসারকে মামলা মোকাদ্দমায় জড়িত প্রতিষ্ঠানের তালিকা করে তা নিরসনের আহ্বান জানান। প্রয়োজনে এমপি তুহিন নিজে মামলার বাদী-বিবাদীর সাথে কথা বলবেন বলে জানান। সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলায় সকল মাধ্যমিক বিদ্যালয় সমূহের প্রধান শিক্ষক সহ সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই