তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ কে সংবর্ধনা

ভালুকায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহাম্মেদকে সংবর্ধনা   
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
ময়মনসিংহের ফুলপুরের কৃতি সন্তান সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহাম্মেদকে ১৫ জানুয়ারী মঙ্গলবার দুপুরে ভালুকা বাস স্ট্যান্ড চত্ত্বরে আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপির নেতৃত্বে আ’লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছা সেবক লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে পৃথক পৃথক ফুলের তুড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক সাদিকুর রহমান তালুকদার সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্ধ।

অপর দিকে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভালুকা উপজেলা শাখার পক্ষ থেকে মহাসড়কের পাইলট হাই স্কুল মোড়ে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহাম্মেদকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ইদ্রিস আলী খান, সাধারণ সম্পাদক রমজান আলী সরকার, পৌর সভাপতি নাসরিন জাহান, ইছমত আরা বেগম সহ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভালুকা উপজেলার শিক্ষক শিক্ষিকা বৃন্ধ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই