তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশী শারমিন

উপজেলা পরিষদ নির্বাচন
ভালুকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শারমিন খানম
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
একাদশ জাতীয় নির্বাচন শেষ হতে না হতেই আবারও চায়ের টেবিল থেকে রাজনীতির টেবিল সরগরম হয়ে উঠেছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে, ভালুকায় তৃণমূলে জনপ্রিয়তা অর্জণে গণসংযোগ বাড়ছে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের ইতিমধ্যে আ’লীগ থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশীরা এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভালুকা আ’লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলার কাঠালী গ্রামের বাসিন্দা ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা গাজী বরকত উল্লাহ খানের মেয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও ন্যাশনাল এফ, এফ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শারমিন খানম ।

শারমিন খানম ভালুকা ডট কম কে জানান, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ থেকে দলীয় মনোনয়ন পদপ্রার্থী। জননেত্রী প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করতে কর্মীদের নিয়ে দিবারাত্রি কাজ করে যাচ্ছি,আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যন পদে নৌকার মনোনয়ন দিলে আল্লাহর রহমতে জনগণনের সমর্থনে নির্বাচিত হতে পারব ইনশাল্লাহ । এসময় স্থানীয় নেতা কর্মীদের সর্বাত্নক সহযোগিতা কামনা করেন তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই