তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুর খাদ্য গুদাম পরিদর্শন করলেন খাদ্য মন্ত্রী

মহাদেবপুর খাদ্য গুদাম পরিদর্শন করলেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
বৃহস্পতিবার দুপরে নওগাঁর মহাদেবপুর খাদ্য গুদাম পরিদর্শন ও বৃক্ষ রোপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমরা দূর্নীতিমুক্ত এবং ভালো দেশ জাতির কাছে উপহার দিতে চাই।

নিরাপদ ভেজালমুক্ত খাদ্য সরবরাহের জন্য যে চাল সংগ্রহ করা দরকার কোয়ালিটি মেন্টেন করে ওজনের বিষয়টি বলেছি। খাদ্য শষ্যের ব্যাপারে আমরা জিরো টলারেন্সে আছি। কোয়ালিটির সাথে কোন কমপ্রোমাইজ নাই। দেশে এখনও আমদানীর কোন প্রয়োজন নাই। খাদ্যে এখনও আমরা স্বয়ংসম্পূর্ন ও সারপ্লাস আছি। দেশে আমদানীর কোন প্রয়োজন আছে বলে মনে করিনা।

পরে খাদ্য মন্ত্রী মহাদেবপুর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। এসময় ছলিম উদ্দীন তরফদার এমপি, উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন, খাদ্য বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই