তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পুলিশের হাত থেকে আসামী ছিনতাই

নান্দাইলে পুলিশের হাত থেকে আসামী ছিনতাই,৭ জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ভাটিকান্দা পাড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী রহমত উল্লাহকে নিজ বাড়ি থেকে আটক করার পর পুলিশের হাত থেকে আসামী ছিনতাই, সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে ৭ জনের নামে বৃহস্পতিবার নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে।

পুলিশের এএসআই দিলীপ কুমার জানান, ভাটি কান্দা পাড়া গ্রামের রহমত উল্লাহ একজন চি‎িহ্নত ইয়াবা কারবারী। তার নামে নান্দাইল সহ বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল। গোপনসূত্রে খবর পেয়ে তাকে আটক করলে তার স্ত্রী আছমা আক্তার, মা জাহানারা বেগম, ভাই রবি মিয়াসহ ৮/১০জন দেশীয় অস্ত্র নিয়ে নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এই সুযোগে রহমত উল্লাহ পালিয়ে যায়।

পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশের এএসআই দিলীপ কুমার ও একজন কনস্টেবল আহত হন। পুলিশ হামলার ঘটনায় রহমত উল্লাহর স্ত্রী আছমা আক্তারকে বৃহস্পতিবার গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করেছেন। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা জানান, মামলার এজাহারভূক্ত সকল আসামীদের গ্রেফতার করার জোর চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই