তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ এর ৩য় বার্ষিক অনুষ্ঠিত

শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন’র ৩য় বার্ষিক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
সুরক্ষিত ভবিষ্যত অন্বেষনে একতা সততা সমৃদ্ধি, সমবায় শক্তি সমবায় মুক্তি, অর্থনৈতিক উন্নয়নের হাতিয়ার, সৃষ্টিতে ক্রেডিট ইউনিয়ন অতি কার্যকর-এই শ্লোগানকে সামনে নিয়ে শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কালব্) এর তৃতীয় বার্ষিক সাধারণ সভা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে নাভারণ ডিগ্রী কলেজ মিলনায়তনের হল রুমে শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি ও ক্লাষ্টার কমিটির সদস্য এবং নাভারণ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক শরীফুল ইসলামের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালব্ লিমিটেড যশোর এর জেলা ব্যবস্থাপক জনাব মোঃ শাহিনুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালব্ এর উপজেলা ডিরেক্টর শহিদুল আজম, ডিরেক্টর শাহানারা খাতুন, উপজেলা ডিরেক্টর এবং নাভারণ মহিলা আলিম মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক মাওঃ মুজিবুর রহমান, উপজেলা প্রোগাম অফিসার জনাব আবুল হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেণ শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সম্পাদক এবং বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আব্দুল আলিম। অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত ও দোয়া মোনাজাত পরিচালনা করেন নাভারণ মহিলা আলিম মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক এবং উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ আল-আমীন মাহবুব। ৩য় বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৮ অর্থ বছরের বার্ষিক প্রতিবেদন এবং উন্নয়নের সার্বিক দিক তুলে ধরা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই