তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এমপি তুহিনকে সংবর্ধনা

নান্দাইলে জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে এমপি তুহিনকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নান্দাইল উপজেলা শাখার পক্ষে থেকে রোববার (২০ জানুয়ারী) ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে দ্বিতীয় বার নির্বাচিত এমপি মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনকে এক বিশাল সংবর্ধনা জ্ঞাপন করা হয়। ঘোষপালা ফাযিল মাদরাসা মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ মাওলানা আবুল মনসুর।

সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ হাসান মাহমুদ জুয়েল, চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ এমদাদুল হক ভূইঁয়া।

ঘোষপালা মাদরাসার অধ্যক্ষ আবুল হাসান মোঃ এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মেদ, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, জমিয়াতুল মোদার্রেছীদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুলতান উদ্দিন আহম্মেদ, শিক্ষক নেতা আব্দুল জলিল ভূইঁয়া, সুপার মাওলানা তাজুল ইসলাম, মাওলানা মোশারফ হোসেন, শিক্ষক মোঃ কামাল হোসেন, বাকচান্দা মাদরাসার সভাপতি এডভোকেট আব্দুল আহাদ, ঘোষপালা মাদরাসার সভাপতি খাইরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন সংবর্ধনার জবাবে বলেন, আগামী ৫বছর পর্যায়ক্রমে নান্দাইল উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে অগ্রাধিকারের ভিত্তিতে বহুতল বিশিষ্ট ভবন নিমার্ণ করা হবে। তিনি শিক্ষার মান উন্নয়নের জন্য প্রতিটি প্রতিষ্ঠানে সরকারী নিয়মকানুন কঠোরভাবে মেনে চলার আহবান জানান।

সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলার ৩৪টি মাদরাসার প্রধান সহ সকল শিক্ষক, দলীয় নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, ঘোষপালা মাদরাসার ছাত্র/ছাত্রী সহ ইউপি চেয়ারম্যান সদস্যগণ উপস্থিত ছিলেন। সংবর্ধনা সভায় এমপি তুহিন পূর্ব সিদ্ধান্ত মোতাবেক কোন উপহার গ্রহন করেন নাই। শুধু মাত্র একটি রজনি গন্ধা  ফুলের ষ্ট্রিক গ্রহন করেন। নান্দাইলে বেসরকারী শিক্ষার মান উন্নয়ন ও মাননীয় এমপি মহোদয়কে পরামর্শ প্রদানের জন্য ১৪সদস্য বিশিষ্ট একটি শিক্ষা উপদেষ্টা কমিটি ঘোষনা করেন। এই কমিটি প্রতি ৩মাস পর পর সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনের সভাপতিত্বে সভা করে পরামর্শ প্রদান করবেন। তিনি এই কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন।#




 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই