তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রাণীনগর মালশন গ্রিরিগ্রাম উচ্চবিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
শিক্ষার প্রানকেন্দ্র নওগাঁর রাণীনগর উপজেলার মালশন-গ্রিরিগ্রাম উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্যোগে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বিদায়ী শিক্ষার্থীরা শিক্ষকদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শনিবার দুপুরে আয়োজিত অনুষ্ঠানে ৬১ জন এসএসসি পরিক্ষার্থীকে তাদের ভবিষ্যত মঙ্গল কামনা করে বিদায় জানানো হয়।

স্কুলের প্রধান শিক্ষক মো: আব্দুল হামিদ শেখের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখের স্কুলটির প্রাক্তন শিক্ষার্থী অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি ও উপজেলা সহকারি শিক্ষা অফিসার রঞ্জন কুমার , সাধারণ সম্পাদক ডা:মো: রবিউল ইসলাম ,যুগ্ম-সাধারণ সম্পাদক ও বরেন্দ্র রেডিও'র চীফ প্রোগ্রাম প্রডিউসার ও সিনিয়র রিপোর্টার রিফাত হোসাইন সবুজ, দপ্তর সম্পাদক মো. নওসাদুল ইসলাম এবং অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক উজ্জল কুমার সরকার।

এসময় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক আব্দুল মতিন,মিজানুর রহমান,আব্দুর রশিদ,সাকোয়াত হোসেন, আব্দুল হাই আল হাদি ( রকি) গৌতুম চন্দ্র কবিরাজ,জিল্লুর রহমান,ফজলুল হক, ময়না খাতুন,ফাতেমা,খাতুন,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শফিকুল ইসলাম লেবু, আজিজুল হক,মুকুল হোসেন সহ বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

উল্লেখ্য স্কুলটি সঠিকভাবে পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে সকলের সম্মতিক্রমে ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন মালশন গ্রামের কৃতি সন্তান বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড.মো.ইউনুস আলী প্রামানিক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই