তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মনোনয়ন প্রত্যাশী লিলির সংবাদ সম্মেলন

উপজেলা পরিষদ নির্বাচন,মহিলা ভাইস চেয়ারম্যান
ভালুকায় মনোনয়ন প্রত্যাশী মেঘলা আক্তার লিলির সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলার রাজৈ গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব এর মেয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ভালুকা উপজেলার মহিলা সম্পাদিকা  ও যুবমহিলালীগ নেত্রী মেঘলা আক্তার লিলি ২২ জানুয়ারী মঙ্গলবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেন।

এ সময় উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা মোতালেব, ইউপি সদস্য আঃ হামিদ, সংরক্ষিত মহিলা সদস্য সাজেদা বেগম ও যুবমহিলালীগের সংগঠনিক সম্পাদক লিপি আক্তার সহ যুবমহিলালীগের নেতৃবৃন্দ সহ সংবাদ সম্মেলনে স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

মেঘলা আক্তার লিলি জানান, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ থেকে দলীয় মনোনয়ন পদপ্রার্থী। জননেত্রী প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ও ভিশন ২০৪১ সফল  করতে নেতা কর্মীদের নিয়ে দিবারাত্রি কাজ করে যাচ্ছি আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যন পদে নৌকার মনোনয়ন দিলে আল্ল¬াহর রহমতে জনগণনের সমর্থনে নির্বাচিত হতে পারব ইনশাল্লাহ। এসময় স্থানীয় সংবাদ কর্মীদের সর্বাত্নক সহযোগিতা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই