তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও এমপিকে গনসংবর্ধনা

ভালুকায় মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও এমপিকে গনসংবর্ধনা
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ভালুকায় আজ মঙ্গলার সকালে মেদিলা মোছাফির মঞ্ছিল দাখিল মাদ্রাসার নতুন চারতলা ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।পরে মাদরাসার আয়োজনে নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি কে গনসংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেন, আপনারা যে ভাবে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমিও চেষ্টা  করব এই এলাকার সার্বিক উন্নয়নের জন্য । তিনি আরও বলেন ভালুকাকে মাদকমুক্ত,চাঁদাবাজমুক্ত রাখব।

ভালুকা উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলীর সঞ্চালনায়,  আলহাজ্ব আফতাব বিন তমিজের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন.  পৌর মেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ূম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, কেন্দ্রীয় কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল,ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি সহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ,মাদরাসার সুপার নাজমুল আলম সহ আর ও অনেকে। এর আগে আওয়ামীলীগে যোগদান করেন বেশ কিছু বিএনপির নেতাকর্মী ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই