তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মনোনয়ন পেতে আ’লীগ চার নেতার দৌড়ঝাপ

উপজেলা পরিষদ নির্বাচনে
তজুমদ্দিনে মনোনয়ন পেতে আ’লীগ চার নেতার দৌড়ঝাপ
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ আ’লীগের মনোনয়ন পেতে চার নেতা দৌড়ঝাপ শুরু । জাতীয় নির্বাচনের পরপরই এই চার নেতা আগের চেয়ে অনেক গুণে নেতা কর্মিদের সাথে যোগাযোগ বাড়িয়ে দিতে দেখা গেছে। তবে আ’লীগ থেকে এই উপজেলায় কে হচ্ছেন নৌকার মাঝি তা জানা যাবে আগামীকাল শুক্রবারে ডেলিগেট ভোটের পর।

দলের মনোনয়ন পেতে যারা দৌড়ঝাপ করছেন তাদের মধ্যে রয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, উপজেলা আ’লীগ সভাপতি ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ব্যবসায়ী আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল এবং উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব ওবায়েদ উল্যাহ নাসিম হাওলাদার।

আ’লীগের একাধিক নেতা জানান, দল যাকে মনোনয়ন দিবে আ’লীগের সকল নেতাকর্মি তার পক্ষে কাজ করবে। নেতাকর্মিনা দলের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই। উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর জানান, দলের তৃনমূল নেতাকর্মিদের ঐক্যমতের ভিত্তিতে উপজেলা আ’লীগের সিদ্ধান্ত মতে এমপি মহোদয়ের পরামর্শক্রমে এবারের উপজেলা নির্বাচনে প্রার্থী নির্ধারন করা হবে। যাতে দলের ভিতরে কোনরকম মত পার্থক্য না থাকে। তবে কেন্দ্রিয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্ত হিসাবে সবাই মেনে নেবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই